,

মাধবপুরে আপত্তিকর ছবি ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে প্রবাসীর স্ত্রীকে গণধর্ষণের অভিযোগ

মাধবপুর প্রতিনিধি : মাধবপুরে আপত্তিকর ছবি ইন্টারনেটে ছাড়িয়া দেওয়ার ভয়ভীতি দেখিয়ে এক প্রবাসীর স্ত্রীকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। গত বুধবার (২৭ সেপ্টেম্বর) দিবাগত রাত ১টার দিকে মাধবপুর থানার ধর্মঘর ইউনিয়নের সুলতানপুর গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় গতকাল শুক্রবার (২৯ সেপ্টেম্বর) ভিকটিম বাদী হয়ে মাধববপুর থানায় মামলা দায়ের করলে পুলিশ দুইজনকে আটক করে।
আটককৃতরা হলেন, মাধবপুর থানার সুলতানপুর গ্রামের জারু মিয়ার ছেলে ফারুক মিয়া (৩৬), ইদ্রিছ আলীর ছেলে জজ মিয়া (৩৫)। মামলার আরেক অভিযুক্ত বৈস্টবপুর গ্রামের ফালু মিয়ার ছেলে মাজারুল ইসলাম (৩০) পলাতক রয়েছে।
মামলার লিখিত অভিযোগ থেকে জানা যায়, ধর্ষণের শিকার ওই নারীর (৩৯) স্বামী প্রবাসে থাকেন এবং তিন তার সন্তান নিয়ে স্বামীর বাড়িতে বসবাস করেন। অভিযুক্ত মাজারুল ইসলাম কৌশলে ভিকটিমের একটি আপত্তিকর ছবি উঠিয়ে সেই ছবি ইন্টারনেটে ছাড়িয়া দেওয়ার ভয়ভীতি দেখিয়ে তার সাথে শারীরিক সম্পর্ক করে আসছিল। গত ২৭ সেপ্টেম্বর রাতে মাজহারুল ওই নারীর বাড়ীতে প্রবেশ করেলে তার সাথে আসা ফারুক মিয়া ও জজ মিয়া ভিকটিমকে বাড়ির পাশে নিয়ে জোরপূর্বক পালাক্রমে ধর্ষণ করে। এ ব্যাপারে মুখ খুললে তাকে ও তার ছেলে মেয়েদের হত্যা করা হবে এবং ছবি ফেসবুকে ছড়িয়ে দেওয়ার হুমকি দেওয়া হয়।
এ ব্যপারে মাধবপুর থানার ওসি রাকিবুল ইসলাম জানান, এ ঘটনায় ভিকটিম বাদী হয়ে মাধববপুর থানায় মামলা দায়ের করেছেন। আমরা দুইজন আসামীকে গ্রেপ্তার করেছি। অপর আসামীকে আটকের চেষ্টা চলছে।


     এই বিভাগের আরো খবর